6 years ago | posted by Angelica Pratolini

Category: হেডলাইন

Tag: রিসোর্স

ক্যাম্পেইন সেট আপ করা

কিভাবে আপনার সেল অবজেক্ট সেট আপ করতে পারেন এই নিয়ে বিস্তারিত আলোচনা


এখানে অবশ্যই আপনার কারেন্সি এবং বিক্রয় লক্ষ্যমাত্রা নির্ধারণ ( অর্থাৎআপনি সর্বনিম্ন কতটি টি শার্ট বিক্রি করতে চান তা নির্ধারণ করে দেওয়া) করে দিতে হবে। এক্ষেত্রে আমরা প্রস্তাব করি আপনি কার্সারের সাহায্যে সর্বাধিক ১ - ১০০ টি যুক্তিযুক্ত বিক্রয় লক্ষ্যমাত্রা স্থির করতে পারেন। অতিরিক্ত সংখ্যাক সেল গোল যুক্ত করা উচিত নয়। যদি আপনি আপনার লক্ষ্যমাত্রার চেয়ে অধিক টি-শার্ট বিক্রি করতে পারেন, তবে আমরা বিক্রয় লক্ষ্য এবং বিক্রয় সংখ্যা মধ্যে পার্থক্য হিসেব করে একটি লভ্যাংশ আপনাকে দিব। যা আপনার প্রাপ্য অধিকার।


বিক্রয় মূল্য নির্ধারণঃ আপনি প্রতিটি পণ্য জন্য ৫, ১০, ১৫ বা ২০ € উপার্জন মাত্রা ঠিক করে নিতে করতে পারেন,অথবা আপনি টিজলি দ্বারা প্রস্তাবিত পরামর্শ হিসাবে আপনি টিজলির সাজেস্টেড প্রাইস রাখতে পারেন


অবশেষে আপনি কোন ধরনের পোশাকের সাথে ডিজাইনটির সাথে সম্পৃক্ত করতে চান, সেটি নির্বাচন করুন। প্রতিটি হুডি টি-শার্টের তুলনায় অধিক প্রফিট দেয়। তাই, টি শার্ট তুলনায় হুডির দ্বারা সহজেই আপনার মার্জিনটি দ্বিগুণ করে তুলতে পারেন!


যাই হোক, এক্ষেত্রে আপনি আপনার নির্ধারিত দেশগুলোর ঋতু সম্পর্কে অত্যাবশ্যকীয় ধারণা থাকতে হবে। উদাহরণস্বরূপ, গ্রীষ্মের সময় গ্রীসে হুডি বিক্রি করা কঠিন হবে!

http://university.teezily.com/wp-content/uploads/2015/09/23.png

আমাদের উদাহরণসমূহে চারটি ভিন্ন স্টাইল থেকে আপনাকে নির্বাচন করতে হবে, যেখানে ট্যাঙ্কের শীর্ষে রয়েছে গোলাকার ঘাড় ইউনিসেক্স টি-শার্ট রাজকীয় নীল ও সাদা, লাল এবং গোলাপি।

গুরুত্বপূর্ণ : প্রতিটি পণ্যের জন্য, বিক্রয় মূল্য যোগ করতে ভুলবেন না।
আমরা আপনাকে সর্বোত্তম প্রফিট দিতে পারি এমন একটি বিক্রয় মূল্য নির্বাচন করার সুপারিশ করছি। আপনি বিনামূল্যে কাজ করছেন না! এমন একটি বিক্রয় মূল্যে নির্ধারণ করুন যেখানে রাউন্ড ফিগার নেই, উদাহরণস্বরূপঃ আপনি ২৫.০০€ বা ১৯.০০€ এর পরিবর্তে ২৪.৪৯€ বা ১৮.৯৯€ ব্যবহার করলে মূল্যটি ক্রেতার কাছে আরো সুন্দর ভাবে উপস্থাপিত হয়।


কিছু সাইকোলজিকাল দামের উদাহরণঃ ১৪.৯৫ €, ১৯.৪৫ € বা ২৯.৯৯ €।
আপনি যেই দেশটিতে লক্ষ্য হিসেবে নির্ধারণ করেছেন, দেশের প্রতিটি পণ্যের জন্য আপনার প্রস্তাবিত বিক্রয় মূল্যটি কতটা গ্রহণযোগ্য তা আমাদের কান্ট্রি ম্যানেজারদের জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না।
২য় ধাপ সম্পূর্ণ হলো, ৩য় ধাপে যেতে পরবর্তী পৃষ্ঠায় ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *