5 years ago | posted by Angelica Pratolini

Category: হেডলাইন

Tag: রিসোর্স

সিজনাল হোম পেইজ এবং ফেইসবুক/ টুইটার পেইজ ডিজাইন

যখন গ্রাহকরা হোক হোম পেইজ পৃষ্ঠায় যাওয়ার জন্য লিংকে ক্লিক করে, প্রথম জিনিস তারা যা দেখে তা হল আপনার পেইজের ডিজাইন। কভার ফটোটি নান্দনিক কিনা? আপনার  পেইজে চেহারা অনেকটা কম্পানি বিশ্বাসযোগ্যতা নির্ধারণের জন্য দায়ী।  একটি আপডেট হোম পেজ সর্বদা নতুন গ্রাহকদের আগ্রহী করে তোলে।

এই বছর নতুন গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের জন্য আপনার পেইজটি কি ধরনের হতে পারে সে বিষয়ে বিভিন্ন অফার দেয়া হয়েছে।  শীতকালীন কোড দিয়ে আপনি লোগো কে ঢেকে রাখুন অথবা ইস্টার ডিম লুকানযাতে গ্রাহকরা আপনার পৃষ্ঠায় উপহারগুলো কিনতে দেওয়া হয়,  যার দ্বারা আপনি তাদের কেনাকাটার মেজাজ পেতে পারেন!

এটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ক্রিসমাস  ঋতুতে আপনার পেইজে অনেক চোখের ভিড় থাকবে,তাই এমন কিছু করুন যাতে তারা আপনার পেইজে অবস্থান করে। ই-কমার্সের ক্রমাগত অগ্রগতির সাথে সাথে অনেক লোকেরা তাদের উপহার অনলাইন থেকে কিনতে আগ্রহী হচ্ছেন। প্রতি ছুটির দিনে আপনার পৃষ্ঠার পরিবর্তন আনতে পারেন। আমাদের কাছে আপনাকে অনুপ্রাণিত করার মত কিছু উদাহরণ রয়েছে।

 

আপনার সাথে যে আর্টিকেলটি শেয়ার করব সেটি আমাদের লোগো নিয়ে যা আপনাকে আপনার লোগো তৈরিতে উৎসাহিত করতে পারে। শুরুতেই আমাদের নিয়মিত এবং নন সেশনাল লোগোটি দেখানো হলো যা প্রত্যেক ডিজাইনের ভিত্তি হিসেবে কাজ করে।



 



 

 

last

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *