5 years ago | posted by Angelica Pratolini

Category: রিসোর্স

Tag: রিসোর্স

রি-টার্গেটিং পিক্সেল

রি-টার্গেটিং পিক্সেল সে সমস্ত গ্রাহককে বিবেচনা করে যারা আপনার লিংকে ক্লিক করছে কিন্তু আপনার পণ্যটি ক্রয় করছে না।
এটি সঠিকভাবে কাজ করে কিনা তা নিশ্চিত করুন: https://developers.facebook.com/docs/ads-for-websites/pixel-troubleshooting

খেয়াল রাখবেন, শুধুমাত্র ২% গ্রাহকই আপনার বিজ্ঞাপনটি দেখে প্রথমবারের মতো কিনতে পারেন। গ্রাহকেরা বিজ্ঞাপনটি মাধ্যমে আপনার ক্যাম্পেইনের প্রতি আগ্রহ দেখিয়েছেন। পিক্সেল দ্বারা আপনি ঐ সমস্ত গ্রাহককে পুনরায় টার্গেট করতে পারবেন, এক্ষেত্রে হয়তো বা তারা আপনার পন্যটি কিনতে পারেন।

কাস্টম অডিয়েন্স ব্যবহার সমস্ত ফেইসবুক ব্যবহারকারীদের জন্য যারা আপনার অ্যাডভার্টাইজমেন্ট টি দেখেছেন কিন্তু কোন পণ্য ক্রয় করেন নি, এই ক্ষেত্রে আপনার ক্যাম্পেইনের পেইজে ন্যূনতম পক্ষে ২০ টি হিট থাকতে হবে।

“অ্যাডস ম্যানেজারে” গিয়ে “অডিয়েন্স” এ ক্লিক করুন, এরপর “ক্রিয়েট এ কাস্টম অডিয়েন্স” এবং “ট্রাফিক অডিয়েন্স” এ ক্লিক করুন।
আপনার ক্যাম্পেইনের সাথে সামঞ্জস্য রেখে আপনার পার্সোনালাইজড অডিয়েন্স এর একটি মৌলিক নাম দিন এবং উল্লেখ করুন “অনলি ফর পিপল হু হ্যাভ ভিজিটেড দ্য ওয়েব পেইজস, নট দা আদার্স”। এখানে ঐ সমস্ত গ্রাহক কে বাদ দেয়া গুরুত্বপূর্ণ যারা পূর্বেই ঐ টি-শার্টটি ক্রয় করেছেন,কারণ আপনি যারা ইতিমধ্যে ক্রয় করে ফেলেছে তাদের জন্য দ্বিতীয়বার পেমেন্ট করবেন না।

আপনি ১৮০ দিনের জন্য এ তথ্যটি রাখা নিশ্চিত করুন। আপনি যদি আপনার ক্যাম্পেইন পুনরায় চালু করার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে এই তথ্যটি খুব দরকারী হতে পারে। যখন আপনি অডিয়েন্স তৈরি করে ফেলেছেন এখন পিক্সেল ডিটেলস এ ক্লিক করুন। নীচের স্ক্রিনশটগুলিতে বর্ণিত পদ্ধতি অনুসারে এটি আপনার টিজলির ক্যাম্পেইনে পেস্ট করুনঃ

তারপরে ১৫ ডিজিটের নম্বরটি নিন এবং আপনার টিজলি ক্যাম্পেইনে কপি করুন।









আপনার ক্যাম্পেইনটি শুরু করা চার দিন পর আপনি ডার্ক পোস্টে ওসিপিএমের সাথে বিজ্ঞাপনে ক্লিক করার জন্য এড সেট (পরবর্তী অধ্যায়ের মধ্যে বিশদ বিবরণটি বিস্তারিতভাবে আলোচনা করা হবে) তৈরি করতে পারবেন।কারণ এটি আপনাকে লেখার জন্য আরও জায়গা ছেড়ে দেওয়ার অনুমতি দেয় এবং সম্ভাব্য গ্রাহককে আপনার পণ্যটি কেনার জন্য কনভেন্স করে। আপনি ইতোমধ্যে জানেন তারা আপনার ক্যাম্পেইন পেইজে ভিজিট পরিদর্শন করেছেন।পিপিডির বিপরীতে, ডানদিকের কলামের পাশাপাশি মোবাইল নিউজ ফিড এবং ডেস্কটপ নিউজ ফিডের জন্য রি-টার্গেটিং যুক্তিসঙ্গত।আপনার কাস্টম অডিয়েন্সকে কাস্টম অডিয়েন্সের দ্বারাই ফিলাপ করা উচিত যা আপনি অডিয়েন্সে তৈরি করেছিলেন টিজলি ক্যাম্পেইন আরম্ভ করার সময়।এখানে পিপিই নিরর্থক কারণ গ্রাহকদের এখানে প্রতিশ্রুতি প্রয়োজন পড়ে না, আপনার বিজ্ঞাপনটিকে ভাইরাল করার চেষ্টা করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *