5 years ago | posted by Angelica Pratolini

Category: হেডলাইন

Tag: রিসোর্স

বিশ্ব বৈচিত্র ২০১৭

২০১৭ সালে সর্বশেষ দৃশ্যটি ছিল সূর্য দীপ্ত, সমুদ্র সৈকতে সাঁতরে বেড়ানো, পুলের মধ্যে ডুবে থেকে  গ্রীষ্মের আমেজ উপভোগের একটি মধুর সময়। তাই আপনার ক্রেতাদের ধরতে গ্রীষ্ম একটি উপযুক্ত সময়। আপনার প্রচার অভিযান বা ক্যাম্পেইন গুলো এক প্রস্তুত রাখুন পরবর্তী গ্রীষ্মের জন্য। এ নিবন্ধনে আসন্ন গ্রীষ্মের নয়টি ট্রেইলার সম্পর্কে আলোচনা করা হবে।

 

১) উজ্জ্বলতা

উজ্জ্বল রংগুলো ২০১৭ সালে গ্রীষ্মে সবচেয়ে বেশি ব্যবহারে  প্রবণতা আমরা লক্ষ্য করেছিঃ  এদের মধ্যে রয়েছে হলুদ, গোলাপি, লা্‌ল, সবুজ এবং নীল। তাই আপনার  প্রচারাভিযানে সফল হতে চাইলে  কিছু বুদ্ধিদীপ্ত রং নির্বাচন করুন।

 

২)টি-শার্ট সম্পর্কে বলা যাক

এই গ্রীষ্মে স্লোগানটি  স্লোগানের সাথে সম্পৃক্ত হোন।  আপনার নকশার সাথে একটি সুন্দর এবং প্রশান্তিদায়ক বিবৃতি যুক্ত করুন যা গ্রাহকের তার মনের কথা তুলে ধরবে।

 

৩) ৭০ ও ৮০দশকের পুনর্জাগরণ

হ্যাঁ, ৭০ ও ৮০ এর প্রত্যাবর্তন উদযাপন করছে! এই গ্রীষ্মটি রঙিন হতে যাচ্ছে, পুরনো সব স্মৃতি গুলো উন্মোচনের মাধ্যমে। অতীত স্মৃতি, প্রিয় সুর আপনার ডিজাইন দ্বারা তুলে ধরুন।

 

৪) পুষ্প

পুষ্প বা ফুল এ ঋতুর  একটি গুরুত্বপূর্ণ ট্রেডার্স হতে পারে।  বিভিন্ন ডিজাইনের মাধ্যমে আপনি আপনার গ্রাহকের তাদের এই প্রবণতাগুলো প্রকাশের সুযোগ করে দিতে পারেন। এটি ৭০  ও ৮০ আরো ভালো ভাবে পুনর্জীবিত করে।

 

৫) একটি গ্রাফিক্যাল গ্রীষ্ম

এই ঋতুতে ফ্যাশনে গ্রাফিক চলে এসেছে। আপনার ডিজাইনের জন্য স্পন্দনশীল জ্যামিতিক প্রিন্ট এবং স্টেপগুলো সম্পর্কে চিন্তা করুন। একে রং এর মাধ্যমে ফুটিয়ে তুলুন। যার মাধ্যমে ভালো ফল পেতে পারেন।

 

৬) আপনার শার্টটি গ্রীষ্মকে ডেকে আনুক

যখন আমরা কিসের কথা মনে করি, তখন গ্রীষ্মকালীন কিছু চিত্র আমাদের চোখের সামনে ভাসে যেমন পামগাছ সৈকত ফল আইসক্রিম। আপনার কল্পনা গুলো ডিজাইনের মাধ্যমে ফুটিয়ে তুলুন।

 

৭) তাজা করার মত ফ্রন্ট এর ব্যবহার

এমন কোন  ফ্রন্ট ব্যবহার করুন যা সেরা গ্রীষ্মকে ফুটিয়ে তোলে। অবশ্যই প্রতিটি  ফ্রন্ট এখানে  অনুমোদিত। নিচের ছবিতে কিছু আকর্ষণীয় ফ্রন্ট দেখানো হলোঃ

 

৮) অবকাশ যাপনের সম্ভাব্য গন্তব্যঃ

অবকাশ যাপনের জন্য ছুটির প্রয়োজন। এবং এই বছর, ইউরোপের ঐতিহ্যবাহী শহর এবং সুন্দর আকর্ষণ হতে পারে পর্তুগাল। তবে  স্পেন, ইতালি, গ্রিস এবং মিশর হতে পারে ইউরোপের গ্রীষ্মকালীন ছুটির সবচেয়ে জনপ্রিয় স্থান। বিশ্বব্যাপী ক্যারিবিয়ান, মেক্সিকো, শ্রীলংকা এবং জাপান এদিকে নজর দিতে পারেন।  এই গ্রীষ্মে আপনার প্রচার অভিযানের জন্য ছুটির দিনকে  টার্গেট করতে পারেন।ভ্রমণপিয়াসীদের কাছে বছরের সেরা সময় এটি।

 

৯) ২০১৭ সালের গ্রীষ্মকালীন আসন্ন ঘটনা

চলুন এই গ্রীষ্মে প্রধান আসন্ন ঘটনাগুলো ভুলে যাবেন নাঃ এই সপ্তাহটি দুই সপ্তাহান্তে অনুষ্ঠিত হয় টমোলোল্যান্ডের বৃহত্তমতম স্থান, বিভিন্ন দেশে বিভিন্ন স্থানীয় উৎসব সম্পর্কেও মনে করুন।  মূল সঙ্গীত এবং সঠিক ডিজাইনের  জন্য  এটি নিখুঁত একটি নিস হতে পারে।

সমস্ত প্রিয়া ভক্তদের জন্য,  জুনে ফুটবল কনফেডারেশন কাপ, জুলাইয়ে টেনিস উইম্বলডন এবং আগস্ট মাসে অ্যাথলেটিক্সের বিশ্ব চ্যাম্পিয়নশিপ রয়েছে যা আপনার প্রচারাভিযানগুলির জন্য উপযুক্ত গ্রীষ্মকালীন বিশেষ্য তৈরি করতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *