5 years ago | posted by Angelica Pratolini

Category: রিসোর্স, হেডলাইন

Tag: রিসোর্স

বিবরণ

এই বিভাগে আপনি একটি শিরোনাম যোগ করবেন এবং একটি ছোট বিবরণ লিখবেন যা প্রত্যেকে আপনার সেলস পৃষ্ঠায় গেলে পড়তে পারবে। আমরা ক্যাম্পেইন পেইজের বিক্রয়ের সময়কাল এবং URL নির্বাচন দেখব।


আপনার বিবরণটি আপনার গ্রাহকদের নিকট পণ্যের গ্রহণযোগ্যতা বাড়িয়ে তুলে। প্রায়শই দেখা যায় গ্রাহকেরা তাদের প্রতিবেশী বা বন্ধুবান্ধবের পরিধানকৃত একি টি-শার্টটি কিনতে চায় না।মূলত এখানে চলে আসে গ্রহণযোগ্যতার ব্যাপারটি। এক্ষেত্রে আপনার চেষ্টা থাকবে গারো বা ইতালিক হরফে কোন প্রাসঙ্গিক বিষয় উপস্থাপন করে আপনার গ্রাহক বা ক্রেতার দৃষ্টি আকর্ষণ করা। আপনার কাছে মাত্র কয়েক সেকেন্ড সময় থাকবে আপনার গ্রাহককে আকৃষ্ট করার জন্য নয়তোবা গ্রাহকগণ আপনার পেইজটি দেখার আগ্রহ হারিয়ে ফেলবে।



পরবর্তী বিভাগ, টিপস-এন্ড-ট্রিকস, আপনি বিভিন্ন ভাষায় সফল বর্ণনা উদাহরণ হিসেবে পাবেন। মার্কেটিং সময়ের সাথে সম্পর্কিত, আমরা দেখেছি যে শীর্ষ বিক্রেতারা ৭ দিনের মধ্যে আসন্ন রূপ ফলাফল পেয়েছেন। তবে চিন্তা করবেন না, আপনি যদি এটির সময়সীমা বাড়িয়ে দিতে চান তবে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ( [email protected] )।ক্যাম্পেইন পেজের URL হচ্ছে আপনার গ্রাহকদের ক্যাম্পেইন পেজের সাথে সরাসরি যুক্ত করার মাধ্যম। তাই এক্ষেত্রে সবচেয়ে ভালো হয়,আপনার পণ্যের নামের বা niche সাথে সম্পৃক্ত কোন লিংক তৈরি করা



শেষ অপশনঃ আপনি গ্রুপ ডেলিভারি করতে চান কিনা তা।

এখানে কোন ইভেন্টে বা আপনার কাছে ভবিষ্যতকে তাদের সংঘটিত করছেন সেখানে “গ্রুপ ডেলিভারি” অপশনটি ব্যবহার করতে পারেন।
“গ্রুপ ডেলিভারির” কিছু বাড়তি সুবিধাঃ ক্রেতারা কোন শিপিং খরচ পরিশোধ করবেন না।
আপনি যদি এই বিকল্পটি চয়ন করেন, তবে আপনার ক্রেতাদের তাদের ঠিকানাতে স্ট্যান্ডার্ড ডেলিভারি বা আপনার নির্দিষ্ট করা ঠিকানায় পণ্য সংগ্রহ ঠিক করে দিতে পারে।
এরপর আপনি “লঞ্চ ইউর ক্যাম্পেইন” এ ক্লিক করতে পারেন।

আপনার ক্যাম্পেইন প্রস্তুত! আপনার ক্রেতারা ক্রয় করার সময় ড্রপ ডাউন মেনুতে ক্লিক করে বিকল্পগুলো ঠিক করে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *