6 years ago | posted by Angelica Pratolini

Category: রিসোর্স, হেডলাইন

Tag:

ব্রিটিশ ই-মার্কেটঃ টার্গেটিং টিপস ও তথ্যভান্ডার

ইউরোপের সবচেয়ে বেশী ই জিডিপি হচ্ছে যুক্ত রাজ্যের । মোট জিডিপির তা প্রায় ৬.১২% । বিগত ১০ বছরে শুধু অনলাইনে ক্রেতার সংখ্যায় বাড়ে নি বরং বেড়েছে অর্থ ব্যায়ের পরিমাণ ও । ২০১৩ সালে একজন ব্রিটিশের অনলাইনে গড় খরচ ছিল ২৪০০ পাউন্ড যা ২০১৫ সালে ২৮২৬ পাউন্ড হয়েছে । এর থেকেই ধারনা করতে পারি তা কতটুকু বৃদ্ধি পেয়েছে ।

যুক্ত রাজ্য পৃথীবিতে প্রভাবশালী দেশ গুলার মধ্যে অন্যতম। এছাড়াও ডিজিটাল মার্কেটে তার অনেকটুকুই অগ্রগামী। আপনি যদি এই কম্পিটিটিভ ও কাস্টমার কেন্দ্রিক মার্কেটকে টার্গেট করতে চান আপনাকে অবশ্যই গুরুত্ব দিতে হবে কাস্টমারের সন্তুষ্টির প্রতি। বিভিন্ন ধরনের সেবা স্পেশাল ডিস্কাউন্ট ,প্রমোশন অথবা কাস্টমাইজেশন টুলের ব্যবহার করে কাস্টমাইজড সেবা আপনাকে নিঃসন্দেহে এগিয়ে রাখবে ।

আমাদের পক্ষ থেকে আপনার জন্য সাজেশন থাকবে আপনার ক্যাম্পেইনে আমাদের কাস্টমার সার্ভিস এড্রেস , শিপিং সম্পর্কে তথ্য যুক্ত করতে পারেন । যোগাযোগ আস্থা অর্জনের মাধ্যমে আপনার বিক্রয়ের পরিমান বেড়ে যেতে পারে। নিচের ইনফোগ্রাফিক্টি ইউরোপের সবচেয়ে বড় মার্কেট ইউকে সম্পর্কে আপনাকে ধারনা দিবে । ছবির উপর ক্লিক করে আরো বড় করে দেখুন চিত্রটি । সাথেই থাকুন


INFOGRAPHIE_UK (1)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *